নজরুল বিশ্ববিদ্যালয়ে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ

নজরুল বিশ্ববিদ্যালয়ে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় আয়োজিত ‘মুজিববর্ষে জাতীয় শোক দিবস: আমার বঙ্গবন্ধু’ শীর্ষক রচনা প্রতিযোগিতা ও ‘বঙ্গবন্ধু কুইজ টেস্ট-২০২০’ শীর্ষক কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়েছে।

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চত্বরে উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান বিজয়ীদের পুরষ্কৃত করেন।

রচনা প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের শিক্ষার্থী মোঃ ইসমাইল হোসেন, দ্বিতীয় স্থানে লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের শিক্ষার্থী মোঃ আশিকুর রহমান (সৈকত), ও তৃতীয় স্থান অধিকার করেন আইন ও বিচার বিভাগের শিক্ষার্থী সাত্ত্বিক মাহবুব।

‘বঙ্গবন্ধু কুইজ টেস্ট-২০২০’ বিজয়ীরা হলেন: মো: লুৎফুল নাসিফ- স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগ, জাকিয়া সুল তানা- স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগ, অনন্যা কর্মকার তুষ্টি- কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ, আল মুজাহিদ ইমু- লোক প্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগ, মো: আজিজুল ইসলাম- সমাজবিজ্ঞান বিভাগ।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন- রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মোঃ হুমায়ুন কবীর, বিশ^বিদ্যালয়ের কলা অনুষদের ডীন প্রফেসর ড. আহমেদুল বারী, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান ড. মোঃ সাহাবউদ্দিন, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) প্রফেসর ড. মোঃ সুজন আলী, শিক্ষক সমিতির সভাপতি জনাব মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক জনাব শাহ্জাদা আহসান হাবিব, পরিচালক (পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস) প্রকৌশলী মোঃ হাফিজুর রহমান, কর্মচারী পরিষদের সভাপতি জনাব জুনায়েদ কবির, শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনাব রাকিবুল হাসান রাকিবসহ অন্যান্য শিক্ষক-কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।

আনন্দবাজার/শাহী/আশিক

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *