দ্বিতীয় পর্বেই ‘রসিক রত্ন’ জিতে নিল জবির রাশেদ

দ্বিতীয় পর্বেই 'রসিক রত্ন' জিতে নিল জবির রাশেদ
দ্বিতীয় পর্বেই 'রসিক রত্ন' জিতে নিল জবির রাশেদ

ভারতীয় টিভি চ্যানেল জি-বাংলা আয়োজিত দুই বাংলার জনপ্রিয় কমেডি শো মীরাক্কেলের ১০ম আসরের দ্বিতীয় পর্বেই ‘রসিক রত্ন’ সম্মান জিতে নিল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) নাট্যকলা বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী আফনান আহমেদ রাশেদ।

হাসতে কে না ভালোবাসে তবে হাসাতে ভালোবাসে কয়জন! নিজের দ্বিতীয় পর্বেই রাশেদ সেই হাসির ফোয়ারা বইয়ে দিলেন বিচারকমন্ডলী থেকে শুরু করে দর্শকসারিতে। তার উদ্যমী প্রতিভা ও অসাধারণ নৈপুণ্য ইতিমধ্যেই ইতিবাচক সাড়া ফেলেছে সারা বাংলাদেশে।

রসিক রত্ন সম্মান পেয়ে রাশেদ জানান, ‘প্রথমত দারুন অনুভুতি। আর তারচেয়ে বড় কথা পাউলি দাম ম্যামের আমি ফ্যান। তার কাছ থেকে এই সম্মান পাওয়া আরো বেশি আনন্দের। আশা করি, সামনে আরো ভালো কিছু পারফরম্যান্স উপহার দিতে পারবো।’

উল্লেখ্য, ভারতীয় বাংলার জনপ্রিয় টিভি চ্যানেল ‘জি-বাংলার’ আয়োজনে মীরাক্কেল শো এর এবারের আসরের উপস্থাপনায় রয়েছেন সবসময়ের জনপ্রিয় ব্যক্তিত্ব মীর আফসার আলি। এবার প্রতিযোগিতায় বিচারক হিসেবে আছেন বলিউডসহ ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী পাউলি দাম। অভিনেতা ও নায়ক সোহম চক্রবর্তী এবং অভিনেতা রুদ্রনীল ঘোষ। অনুষ্ঠানের পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায়। রাশের সহ এবার এর আসরে বাংলাদেশ থেকে চারজন প্রতিযোগী মনোনীত হয়েছেন।

আনন্দবাজার/শাহী

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *