ডিসেম্বর ১, ২০২১

ডিসেম্বরে আরও ৩২ হাজার শিক্ষক নিয়োগ 

আগামী ডিসেম্বরে আরও ৩২ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এমপি। মুন্সিগঞ্জের সিরাজদিখানে প্রাথমিক শিক্ষা বিভাগীয় কর্মকর্তাদের সঙ্গে প্রাথমিক শিক্ষা বাস্তবায়ন সংক্রান্ত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

মঙ্গলবার (৯ নভেম্বর) বিকেল ৩টায় উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা প্রশাসক ও জেলা প্রাথমিক শিক্ষা পরিবারের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় তিনি বলেন, ভবিষ্যত প্রজন্মের জন্য আমাদের আরও শ্রম দিতে হবে। বঙ্গবন্ধুর কন্যা আমাকে জাতি গঠনের যে মহান দায়িত্ব দিয়েছেন, সে দায়িত্ব আমি পালন করে যাচ্ছি। শুধু আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন।

আরও পড়ুন:২০২২ সালে ২৪ দিন বন্ধ থাকবে ব্যাংক

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) স্নেহাশীষ দাশের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় প্রাথমিক শিক্ষা অধিদফতরের উপ-পরিচালক ইফতেখার হোসেন, সিরাজদিখান উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম, মুন্সিগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. মাসুদ ভুইয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা আক্তার তুহিন।

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. বেলায়েত হোসেন, সিরাজদিখান থানার ওসি মো. বোরহান উদ্দিন, প্রেসক্লাব সভাপতি ইমতিয়াজ বাবুলসহ জেলার ৬টি উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তাগণ।

বাজার/এম.আর

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  সাড়ে ১৮ হাজার শিক্ষক নিয়োগ : ফল প্রকাশ এসপ্তাহেই

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

আজকের পত্রিকা
ই-পেপার
শেয়ার বাজার
পন্য বাজার