ফেব্রুয়ারি ৩, ২০২৩

ট্রান্সফার ইস্যুতে মুখ খুললেন নেইমার

পিএসজি থেকে নেইমারের ট্রান্সফার ইস্যুতে প্রথমবারের মতো মুখ খুলেছেন নেইমার জুনিয়র। ব্রাজিলিয়ান তারকা বলছেন, এই প্রসঙ্গে এটা তার প্রথম ও শেষ মন্তব্য। নেইমারের বক্তব্য, প্যারিসিয়ানদের ছাড়তে চেয়েছিলেন, কিন্তু ক্লাব তাকে সেটা করতে দেয়নি। শেষ অবধি আবার স্পেনে ফিরতে না পারায় পিএসজি কর্তৃপক্ষ আর ফরাশি ফ্যানদের প্রতি কোন ক্ষোভ নেই তার।

বার্সা-পিএসজি দ্বন্দ্বের বলি হলেন নেইমার জুনিয়র। বার্সায় ফেরার ইচ্ছার কথা জানিয়েই খাল কেটে কুমির এনেছিলেন। মনেপ্রানে প্রাক দো প্রিন্স ছাড়তে চাইলেও পিএসজি হতে দেয়নি সেটা। আর এবিষয়ে প্রথমবারের মতো গণমাধ্যমে কথা বলেছেন নেইমার।

নেইমার জুনিয়র গণমাধ্যমকে বলেন, ‘এ বিষয়ে আমি প্রথম কথা বলছি এবং সম্ভবত শেষবারের মতো। সবাই জানতো আমি পিএসজি ছাড়তে চেয়েছি। কারণ আমি এই বিষয়ে কোনো রাখঢাক রাখিনি। ক্লাব কিংবা ফ্যানদের প্রতি আমার কোনো ক্ষোভ নেই। একান্ত ব্যক্তিগত কারণে আমি পিএসজি ছাড়তে চেয়েছি। কিন্তু তারা সেটা হতে দেয়নি। যেকারনে যতদিন এখানে আছি, কাগজে কলমে হোম ভেন্যুতে নামলেও এটা আমার জন্য অ্যাওয়ে ম্যাচই হবে।’

নেইমারের বার্সায় ফেরার অপেক্ষায় ছিল বার্সেলোনা। আর সেই সুযোগে চড়া দাম হাকায় পিএসজি। জানিয়ে দেয়, দেড়শ মিলিয়ন ইউরোর নিচে চলবে না কোনো আলাপ। ট্রান্সফার উইন্ডোর শেষ মুহূর্ত পর্যন্ত কয়েকটা সোয়াইপ ডিলের প্রস্তাব দিয়ে চেষ্টা চালিয়েও কাজ হয়নি। পিএসজি ফিরিয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদকেও। আর তাই নেইমার নিজের অপ্রিয় জায়গায় আটকে পড়েছেন আরো ৫ মাসের জন্য। পরের উইন্টার ট্রান্সফার উইন্ডো শুরু জানুয়ারিতে।

আরও পড়ুনঃ  বিশ্বকাপ মাতাচ্ছে এক সুন্দরী!

শুরু থেকেই প্যারিসের ডেরায় সময় ভালো কাটছে না নেইমারের।ইনজুরি তো ছিলোই, সেই সাথে সতীর্থ খেলোয়াড়দের সাথে আছে দ্বন্দ্ব। ট্রান্সফার ইস্যুতে পিএসজির কোচ থমাস টুখেলও কড়া কথাই বলেছেন নেইমারকে নিয়ে। ক্লাব ফ্যানবেজের অনেকেই অখুশি ব্রাজিলিয়ার তারকার ওপর। সব মিলিয়ে বেশ বাজে সময়ই যাচ্ছে নেইমারের।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

ই-পেপার
প্রথম পাতা
খবর
অর্থ-বাণিজ্য
শেয়ার বাজার
মতামত
বিশ্ব বাণিজ্য
ক্যারিয়ার
খেলার মাঠ
প্রযুক্তি বাজার
শিল্পাঞ্চল
পণ্যবাজার
সারাদেশ
শেষ পাতা