টিজারেই ‘কেজিএফ : চ্যাপ্টার টু’র বাজিমাত

প্রকাশিত হলো বহুল প্রতীক্ষিত ছবি ‘কেজিএফ : চ্যাপ্টার টু’ এর টিজার। ছবির অফিসিয়াল টিজার মুক্তি পাবার কথা ছিল কন্নড় সুপারস্টার ইয়াশের জন্মদিন আজ শুক্রবার। তবে গতকাল রাতেই টিজারটি উন্মুক্ত করে প্রযোজনা প্রতিষ্ঠান। আর টিজারেই বাজিমাত করেছে আসন্ন বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি।

মুক্তির মাত্র ১৫ ঘন্টাতে টিজারটি দেখা হয়েছে ২৭ মিলিয়ন এর বেশি এবং লাইক অতিক্রম করেছে ৩ মিলিয়ন। বর্তমানে কেজিএফ ২-এর এই টিজারটি ইউটিউব ট্রেন্ডিং এ ১ নাম্বারে আছে।

সিনেমার দ্বিতীয় কিস্তি ‘কেজিএফ : চ্যাপ্টার টু’র শুট একেবারে শেষের দিকে। আর মাত্র এক সিক্যুয়েন্সের শুট হলেই সব সিডিউলের কাজ শেষ হবে। আশা করা হচ্ছে, জানুয়ারির দ্বিতীয় সপ্তাহেই এর শুট শেষ হবে।

টিজারটি পোস্ট করে ইয়াশকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন ভক্তরা। অন্যদিকে বলিউড তারকা সঞ্জয় দত্তকে দেখা গেছে টিজারের অন্যতম চরিত্র হিসাবে।

২০১৮ সালে প্রশান্ত নীলের রচনা ও পরিচালনায় এবং বিজয়ী কিরাগাঁদুরের হম্বালে ফিল্মসের বেনারে ভারতীয় কন্নড় ছাড়াও হিন্দিসহ একাধিক ভাষায় নির্মিত হয় কেজিএফ: চ্যাপ্টার ওয়ান। ছবিটি কৃষ্ণপ্পা বেয়ার ‘রকি’ কে নিয়ে গঠিত।

‘রকি’ চরিত্রে ইয়াশ এবং গরুড়া চরিত্রে রামচন্দ্র রাজু অভিনয় করেন। ভারতের ৬৬তম জাতীয় চলচ্চিত্র অ্যাওয়ার্ডে, চলচ্চিত্রটি সেরা অ্যাকশন এবং সেরা স্পেশাল ইফেক্টের জন্য ২টি পুরস্কার জিতেছে। ‘কেজিএফ : চ্যাপ্টার টু’তে ইয়াশের পাশাপাশি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত ও রাভিনা ট্যান্ডন।

আনন্দবাজার/ডব্লিউ এস

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *