ফেব্রুয়ারি ৩, ২০২৩

জুয়ায় স্ত্রীকে নিয়ে বাজি, হারার পর ঘটল ভয়ঙ্কর ঘটনা

সিনেমাকেও হার মানিয়েছে ভয়ঙ্কর ঘটনাটি। মদের নেশার সঙ্গে জুয়া। দুয়ে মিলে এমন কাণ্ড করে বসল ভারতের উত্তরপ্রদেশের জৌনপুরের এক ব্যক্তি। জুয়ায় স্ত্রীকে বাজি ধরার পরিণতি এমন হবে হয়তো সে কল্পনাও করতে পারেনি।

জি নিউজ জানায়, বন্ধুদের সঙ্গে জুয়ার আসরে বসে সর্বস্বান্ত হয়ে নিজের স্ত্রীকেই বাজি ধরে বসেন ওই ব্যক্তি। আর জুয়ায় বাজি হেরে যাওয়ার পরই ঘটে যায় ভয়ঙ্কর ঘটনা।

জুয়ায় বাজি ছিল হেরে গেলে স্ত্রীকে ভোগ করতে পারবে বন্ধুরা। শেষপর্যন্ত বাজিতে হেরেই যায় ওই ব্যক্তি। আর জেতার উল্লাসে বন্ধুরা গণধর্ষণ করে ওই ব্যক্তির স্ত্রীকে। নিজেকে রক্ষা করতে পারেননি গৃহবধূ।

পরের ঘটনা আরও মর্মান্তিক। থানায় গেলে ওই নারীর কোনো কথাই শুনতে চায়নি পুলিশ। তবে আদালতে গেলে এফআইআর নিতে বাধ্য হয় থানা।

প্রতিবেশীরা জানায়, ওই গৃহবধূর স্বামীর দুই বন্ধু অরুণ ও অনিল প্রায়ই তাদের বাড়িতে যেত। সেখানেই বসতো মদের আসর। সেখানেই ঘটে ওই ঘটনা।

ওই নারী পুলিশকে জানান, ঘটনার পর তিনি মামার বাড়ি চলে যান। সেখান গিয়ে ক্ষমা চেয়ে তাকে ফিরিয়ে আনে তার স্বামী। কিন্তু ফেরার পথে তার স্বামীর গাড়ি থামিয়ে তাকে ফের ধর্ষণ করে স্বামীর দুই বন্ধু।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  বিশ্বকে তাক লাগিয়ে ১১৩ বছরের বৃদ্ধার করোনাজয়

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

ই-পেপার
প্রথম পাতা
খবর
অর্থ-বাণিজ্য
শেয়ার বাজার
মতামত
বিশ্ব বাণিজ্য
ক্যারিয়ার
খেলার মাঠ
প্রযুক্তি বাজার
শিল্পাঞ্চল
পণ্যবাজার
সারাদেশ
শেষ পাতা