কান্নায় ভেঙে পড়লেন সালমান খান

কান্নায় ভেঙে পড়তে দেখা গেল বলিউডের ভাইজান খ্যাত সালমান খানকে। তবে কোন মুভি কিংবা টিভিসিতে অভিনয় নয়, এবার সত্যি সত্যি কান্নায় ভেঙে পড়তে দেখা গেছে এই তারকাকে। জনপ্রিয় শো বিগ বসের ১৪ তম সিজনের একটি পর্বে এক সদস্যের বিদায় বেলায় অন্যান্য সদস্যদের সঙে কান্না করতে দেখা যায় সালমানকেও।

বিগ বস মানেই বিতর্কের শেষ নেই। সিজন ১৪-তেও ক্রমশ বাড়ছিল বিবাদ। সিদ্ধার্থ শুক্লা, গওহর খান, হিনা খান বিগ বস হাউসের সিনিয়র সেজে আসার সময় সবার শঙ্কা ছিল অতিরিক্ত সমস্যা সৃষ্টির। তবে সমস্যা বাড়ে বিকাশ গুপ্তা, আরশি খান, রাখি সাওয়ান্ত, রাহুল মহাজন আসার পর।

পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করার পর্ব শেষ হতেই ফের গুরুগম্ভীর পরিবেশ বিগ বসে। এভিকশনের সময় আসতেই কান্নায় ভেঙে পড়ল সব সদস্য। তবে এই প্রথবার কান্নায় ভেঙে পড়তে দেখা গেছে সঞ্চালক সালমান খানকে। এক প্রতিযোগীর এভিকশনে নিজেকে আর সামলাতে পারলেন না ভাইজান। চোখে পানি আসতেই ক্যামেরা থেকে মুখ লুকিয়ে ফেলেন তিনি। তবে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

রুবিনা দিলাইক, অভিনব শুক্লা, আলি গোনি, জ্যাসমিন ভাসিন ছিলেন সেই এভিকশনের পর্বের চারজন সদস্য। এনাদের মধ্যেই যেকোনো একজনকে বিদায় জানাতে হল বিগ বস-এর সফরকে। প্রোমোতে দেখা গেছে তাদের নাম নিয়ে বাড়ি থেকে বেরিয়ে আসতে বলেন সালমান। রহস্য অটুট রাখার জন্যই সেই নাম আর ফাঁস করা হয়নি প্রোমো ভিডিওতে।

তবে সালমানের প্রতিক্রিয়াতে অবাক হয়েছে সবাই। হঠাৎ কোন প্রতিযোগীর এভিকশনে এভাবে ভেঙে পড়বেন সালমান সেটা কেউ ভাবতেও পারেনি। কমেন্ট সেকশনে দর্শকরা অনুমান করেছে সেই সদস্য জ্যাসমিন। তবে সময় বলবে কার জন্য নিজের চোখের জল আটকে রাখতে পারেননি সালমান খান।

আনন্দবাজার/ডব্লিউ এস

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *