ফেব্রুয়ারি ৩, ২০২৩

ইলিয়াস কাঞ্চনকে অপমানের প্রতিবাদে রাস্তায় শিল্পীগোষ্ঠী

জনপ্রিয় অভিনেতা ও ‘নিরাপদ সড়ক চাই’ সংগঠনের প্রতিষ্ঠাতা ইলিয়াস কাঞ্চনকে অপমান ও হামলার হুমকি দেয়ার প্রতিবাদে মাঠে নামলো চলচ্চিত্র কর্মী ও চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮টি সংগঠন। আজ সোমবার দুপুর ১২টায় এফডিসির সামনের রাস্তায় এ মানববন্ধন পালন করা হয়।

মানববন্ধনে শিল্পীরা ছাড়াও অংশ নেন নির্মাতা, পরিচালক ও প্রযোজকরা। চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানের নেতৃত্বে এতে অংশ নেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, সাধারণ সম্পাদক বদিউল আলম খোকন, নির্মাতা সোহানুর রহমান সোহান, শাহ আলম কিরণ, অরুনা বিশ্বাস, অঞ্জনা, আলেকজান্ডার বো, চিত্রনায়ক ইমন, সাংবাদিক ও সংগঠক লিটন এরশাদসহ আরও অনেকেই।

উক্ত মানববন্ধনে ইলিয়াস কাঞ্চনের প্রতি অসম্মানজনক আচরণের তীব্র নিন্দা ও ঘৃণা জানান এবং জনস্বার্থে জাতীয় সড়ক নিরাপত্তা আইন ২০১৮ এর পূর্ণ বাস্তবায়ন এর জোর দাবী জানান। এসময় চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর জানান, আমরা শিল্পী সমাজ সবসময় ইলিয়াস কাঞ্চনের পাশে আছি। তিনি ন্যায়ের পক্ষে কাজ করে যাচ্ছেন। প্রয়োজন হলে তার সাথে আমরাও রাস্তায় নামবো। অনুরোধ আপনাদের প্রতি দয়া করে বাংলার শিল্পী সমাজকে রাস্তায় নামতে বাধ্য করবেন না।

আনন্দবাজার/শাহী

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  অস্কার মনোনয়নের জন্য বাংলাদেশি চলচ্চিত্রের আহ্বান

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

ই-পেপার
প্রথম পাতা
খবর
অর্থ-বাণিজ্য
শেয়ার বাজার
মতামত
বিশ্ব বাণিজ্য
ক্যারিয়ার
খেলার মাঠ
প্রযুক্তি বাজার
শিল্পাঞ্চল
পণ্যবাজার
সারাদেশ
শেষ পাতা