অস্ট্রেলিয়ায় টয়লেট পরিষ্কার করছে ভারতীয় ক্রিকেটাররা!

সিরিজের চতুর্থ ও শেষ টেস্ট খেলতে মঙ্গলবার ব্রিসবেনে পা রেখেছে ভারতীয় ক্রিকেটাররা। সেখানকার সোফিটেল নামক পাঁচ তারকা একটি হোটেলে উঠেছেন তারা। কোয়ারেন্টিনের কারণে ওই হোটেলে অন্য কোনো অতিথি নেই। ভালো মানের হোটেল হলেও এই পরিস্থিতিতে যাবতীয় কাজকর্মের ক্ষেত্রে পাওয়া যাচ্ছে না কোনো সুযোগ-সুবিধা। ফলে নিজেদের কাজ নিজেদেরই করতে হচ্ছে সব ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফকে।

এই ব্যাপারে বিসিসিআই এর এক সূত্র জানিয়েছেন, আমরা আমাদের ঘরে বন্দি রয়েছি, নিজেদের খাট নিজেদেরই গোছাতে হচ্ছে, নিজেদের টয়লেট নিজেদেরই পরিস্কার করতে হচ্ছে। পার্শ্ববর্তী ভারতীয় রেস্তোরাঁ থেকে আমাদের জন্য খাবার আসছে এবং সেই খাবার আমাদের ফ্লোরে দেওয়া হচ্ছে। আমরা আমাদের জন্য নির্ধারিত ফ্লোর থেকে বেরোতে পারছি না। পুরো হোটেলটাই খালি, কিন্তু আমরা হোটেলের কোনো সেবা নিতে পারছি না। সুইমিং পুল এবং জিম কিছুই ব্যবহার করতে পারছি না। হোটেলের সমস্ত ক্যাফে ও রেস্তোরাঁও বন্ধ রয়েছে।

অভিযোগ করা হয়েছে, ভারতকে যেসব প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল সেগুলো পুরণ করা হয়নি। আর এ নিয়ে ক্ষুব্ধ টিম ম্যানেজমেন্ট।

বিসিসিআই এর ওই সূত্র আরও জানায়, এই হোটেলে অন্য কোনো অতিথি নেই, পুরো খালি। তাহলে কেন খেলোয়াড়রা কেন সুইমিংপুল ও জিম ব্যবহার করতে পারবে না? সেবা পাওয়ার ক্ষেত্রে যা প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল, আর যা প্রদান করা হচ্ছে তার মধ্যে আকাশ পাতাল তফাত।

আনন্দবাজার/টি এস পি

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *