অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা হবিগঞ্জের বাস চলাচল

অনির্দিষ্টকালের-জন্য-বন্ধ-হবিগঞ্জের-বাস-চলাচল

অনির্দিষ্টকালের জন্য বন্ধ হবিগঞ্জের বাস চলাচল। জেলার মহাসড়কে সকল সিএনজি, নছিমন, অটোরিকশাসহ সকল অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে বাস চলাচল বন্ধ করে দিয়েছে মোটরমালিক গ্রুপ ও জেলা বাস মিনিবাস, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন সমন্বয় পরিষদ। ফলে হবিগঞ্জের সাথে সার দেশের বাস চলাচল বন্ধ রয়েছে।

জানা গেছে, আজ রবিবার (২৯ নভেম্বর) সকাল থেকে জেলার মহাসড়কে বাস চলাচল বন্ধ দিয়ে বাসগুলো জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে দাড় করিয়ে রাখা হয়েছে। ফলে ব্যাপক দুর্ভোগ পোহাতে হচ্ছে যাত্রীদের।

এর আগে গত ১৮ নভেম্বর হবিগঞ্জ প্রেসক্লাবে হবিগঞ্জ জেলা মোটরমালিক গ্রুপ ও জেলা বাস মিনিবাস, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন সমন্বয় পরিষদ সংবাদ সম্মেলন করে ঘোষণা করে যে, ২৮ নভেম্বরের মধ্যে অবৈধ যান চলাচল বন্ধ না হলে ২৯ নভেম্বর থেকে সড়কে যান চলাচল বন্ধ রেখে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারের নিকট সকল গাড়ি হস্তান্তর করে ব্যবসা গুটিয়ে নেওয়া হবে।

তারই পরিপ্রেক্ষিতে দৃশ্যমান কিছু না হওয়ায় আজ থেকে সকল যানবাহন বন্ধ রেখে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গাড়ি রেখে দেওয়া হয়েছে।

হবিগঞ্জ মোটরমালিক গ্রুপের সাধারণ সম্পাদক শঙ্ক শুভ্র রায় বলেন, দুপুরে সকল বাস জেলা প্রশাসকের কার্যালয়ের হস্তান্তর করা হবে।

আনন্দবাজার/এইচ এস কে

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *